বিজনেজ ম্যানেজার ভেরিফাই

বিজনেজ ম্যানেজার ভেরিফাই: আপনি Security Centre গিয়ে  সেটিংসে ব্যবসা যাচাইকরণ প্রক্রিয়া শুরু করতে পারেন। নিরাপত্তা কেন্দ্রে, আপনি আপনার বিজনেজ ম্যানেজার ভেরিফাই যাচাইকরণের স্থিতি দেখতে পারেন। আপনার অ্যাপটিকে অ্যাপ পর্যালোচনার মাধ্যমে যেতে হলে আপনাকে অ্যাপ ড্যাশবোর্ডে ব্যবসা যাচাইকরণ শুরু করতে হতে পারে।

দ্রষ্টব্য: প্রতিটি ব্যবসার ব্যবসা যাচাইয়ের মাধ্যমে যেতে হবে না। আপনি যদি নির্দিষ্ট মেটা প্রযুক্তি বা বিকাশকারী বৈশিষ্ট্যগুলি অ্যাক্সেস করতে চান তবেই আপনাকে আপনার ব্যবসা যাচাই করতে হবে৷ আপনাকে কখন ব্যবসা যাচাইকরণ সম্পূর্ণ করতে হবে ।

নিম্নলিখিত নোট করুন:

আপনি নিরাপত্তা কেন্দ্রে যাচাইকরণ শুরু করুন ক্লিক করতে পারবেন না যদি না আপনার ব্যবসার যাচাইয়ের প্রয়োজন হয়৷

আপনার বিজনেজ ম্যানেজার ভেরিফাই যাচাই করার জন্য আপনাকে মেটা বিজনেস ম্যানেজার অ্যাকাউন্টের প্রশাসক হতে হবে।

আপনি যদি চীনে অবস্থিত একজন বিজ্ঞাপনদাতা হন, তাহলে আপনাকে ব্যাঙ্ক অ্যাকাউন্ট যাচাইকরণ সম্পূর্ণ করতে বলা হতে পারে। আপনার ব্যবসার ব্যাঙ্ক অ্যাকাউন্ট দিয়ে আপনার ব্যবসা কীভাবে যাচাই করবেন সে সম্পর্কে আরও জানুন।

আপনি বিজ্ঞাপনের জন্য অর্থ প্রদানের জন্য মাসিক এমাউন্ট ব্যবহার করলে, আপনাকে ব্যবসা যাচাইয়ের জন্য ডকুমেন্টেশন জমা দিতে হবে না। আপনি যখন বিজনেজ  যাচাইকরণ প্রক্রিয়া শুরু করবেন, আপনি আপনার লাইন অফ ক্রেডিট তথ্য সহ ফর্মটি পূরণ করতে পারেন এবং জমা দিতে পারবেন ৷ আপনি যদি সেই বিকল্পটি দেখতে না পান তবে নিশ্চিত করুন যে আপনি যে বিজনেস ম্যানেজারটি যাচাই করার চেষ্টা করছেন সেটি আপনার মালিকানাধীন একটি ক্রেডিট লাইনের সাথে লিঙ্ক করা হয়েছে, অন্য ব্যবসার সাথে শেয়ার করা নয়।

দ্রষ্টব্য: ব্যবসায়িক অ্যাকাউন্টের ভূমিকা ধীরে ধীরে পরিবর্তিত হচ্ছে। ভূমিকার পরিবর্তে, আমরা লোকেদের অ্যাক্সেস বা তারা যে কাজগুলি সম্পাদন করে তা বর্ণনা করব। উদাহরণস্বরূপ, এভরিথিং বিজনেস অ্যাডমিনকে প্রতিস্থাপন করবে, বেসিক কর্মচারীকে প্রতিস্থাপন করবে এবং অ্যাপস এবং ইন্টিগ্রেশন বিকাশকারীকে প্রতিস্থাপন করবে। অ্যাক্সেস নিজেই একই থাকবে।

যাচাইকরণ প্রক্রিয়া শুরু করতে:

বিজনেস ম্যানেজারের নিরাপত্তা কেন্দ্রে যান।

যাচাইকরণ শুরু করতে ক্লিক করুন।

আপনার ব্যবসার বিবরণ লিখুন এবং পরবর্তী ক্লিক করুন। ব্যবসা যাচাইকরণ প্রক্রিয়া চলাকালীন আপনি যে ব্যবসায়িক তথ্য প্রদান করেন তা সর্বজনীনভাবে দৃশ্যমান হবে যদি আপনার পেজ  প্রচুর মার্কিন শ্রোতা থাকে বা মার্কিন যুক্তরাষ্ট্রে সামাজিক সমস্যা, নির্বাচন বা রাজনীতি সম্পর্কে বিজ্ঞাপন চালায়।

তালিকা থেকে সঠিক ব্যবসা নির্বাচন করুন অথবা যদি আপনি তালিকায় আপনার ব্যবসা দেখতে না পান তাহলে এইগুলির মধ্যে কোনোটিই মিলবে না। 

আপনার ব্যবসার বিবরণ নিশ্চিত করুন.

একটি টেক্সট বার্তা বা ফোনের মাধ্যমে বা ইমেলের মাধ্যমে আপনার ব্যবসার ফোন নম্বরে একটি যাচাইকরণ কোড পেতে বেছে নিন।

মনে রাখবেন যে ফোন নম্বর বিকল্পটি সব দেশে উপলব্ধ নাও হতে পারে।

আপনি যাচাইকরণ কোড না পেলে, আপনি অন্য কোড পাওয়ার জন্য অনুরোধ করতে পারেন। আপনার যাচাইকরণ কোড পেতে এখনও সমস্যা হলে, কীভাবে ফোন কল সমস্যা সমাধান করবেন সে সম্পর্কে আরও জানুন।

(ঐচ্ছিক) যদি আপনার ডোমেন ইতিমধ্যেই যাচাই করা হয়ে থাকে, আপনি ধাপ 5-এ আমাদের যাচাই করুন… ক্লিক করতে পারেন। যদি না হয়, ডোমেন যাচাইকরণ প্রক্রিয়াটি সম্পূর্ণ করুন। তারপর সিকিউরিটি সেন্টারে ফিরে যান এবং Continue এ ক্লিক করুন। আপনার ব্যবসা যাচাই করতে কখন ডোমেন যাচাইকরণ ব্যবহার করবেন তা জানুন।

আপনার যাচাইকরণ কোড লিখুন (আপনি ডোমেন যাচাইকরণ ব্যবহার করলে প্রযোজ্য নয়)।

জমা দিন ক্লিক করুন.

আপনি যদি নিশ্চিত হন যে আপনার ব্যবসা যাচাই করা হয়েছে, তাহলে আপনাকে আর কিছুই করতে হবে না। পর্যালোচনা সম্পূর্ণ হলে আপনি একটি বিজ্ঞপ্তি পাবেন। এছাড়াও আপনি নিরাপত্তা কেন্দ্রে আপনার স্থিতি পরীক্ষা করতে পারেন।

একবার আপনি ব্যবসা যাচাইকরণ সম্পন্ন করলে, আপনি যে কোনো সময় আপনার বিবরণ সম্পাদনা করতে নিরাপত্তা কেন্দ্রে ফিরে যেতে পারেন। যাইহোক, যেকোনো পরিবর্তনের জন্য আপনাকে আবার ব্যবসা যাচাইকরণ প্রক্রিয়া সম্পূর্ণ করতে হবে।

আমরা যদি আপনার ব্যবসা যাচাই করতে না পারি, আমরা আবার যাচাই করার চেষ্টা করার আগে আপনাকে আপনার আইডি জমা দিতে বলতে পারি। ব্যবসা যাচাইয়ের জন্য কখন আপনার আইডি জমা দিতে হবে এবং কী ধরনের আইডি মেটা গ্রহণ করে সে সম্পর্কে আরও জানুন। যদি আমরা আপনার প্রাথমিক জমা দেওয়ার সময় আপনার ব্যবসা যাচাই করতে না পারি, তাহলে আমরা আপনাকে অতিরিক্ত ডকুমেন্টেশন আপলোড করতে বলতে পারি, যেমন ইনকর্পোরেশনের একটি শংসাপত্র বা একটি ব্যবসায়িক লাইসেন্স প্রমাণ করার জন্য যে আপনার ব্যবসা নিবন্ধিত। আপনার ব্যবসা যাচাই করতে আপনি কি ধরনের অফিসিয়াল ডকুমেন্ট আপলোড করতে পারেন তা দেখুন।

মনে রাখবেন যে আপনি যদি আপনার যাচাইকরণ প্রক্রিয়া চলাকালীন মিথ্যা বা বিভ্রান্তিকর তথ্য প্রদান করেন, এমন একটি ব্যবসার দাবি এবং যাচাই করার চেষ্টা করেন যার প্রতিনিধিত্ব করার জন্য আপনি অনুমোদিত নন বা অন্যথায় আমাদের যাচাইকরণ পর্যালোচনা সিস্টেমগুলিকে বাধা দেওয়ার চেষ্টা করেন, মেটা আপনার ব্যবসাকে যাচাই করা থেকে আটকাতে পারে, আপনার ব্যবসাকে সরিয়ে দিতে পারে। ব্যবসার যাচাইকরণের স্থিতি বা অ্যাকাউন্টে অতিরিক্ত পদক্ষেপ নিতে।

কিভাবে একটি মেটা পিক্সেল সেট আপ এবং ইনস্টল করতে হয়