আপনি ইনস্টাগ্রামে কী ধরণের বিজ্ঞাপন চালাতে চাচ্ছেন ?

ইনস্টাগ্রাম বিজ্ঞাপনঃ

ইনস্টাগ্রাম আপনার স্টোরি বলার জন্য অনুপ্রেরণামূলক এবং বিরতিহীন  উপায় অফার করে। আপনি যে ধরনের ব্যবসাই করুন না কেন, একটি বিজ্ঞাপন ফর্ম্যাট রয়েছে যা আপনাকে আপনার মার্কেটিং এর  লক্ষ্যে পৌঁছাতে সাহায্য করতে পারে।

ছবির বিজ্ঞাপন

একটি পরিষ্কার, সহজ এবং সুন্দর সৃজনশীল ক্যানভাসের মাধ্যমে আপনার ইনফরমেশন । ফটোগুলি স্কয়ারে , ল্যান্ডস্কেপ বা পোর্ট্রেট হতে হবে ।

ভিডিও বিজ্ঞাপন

দৃষ্টিশক্তি, সাউন্ড এবং গতির অতিরিক্ত শক্তি সহ ফটো বিজ্ঞাপনের মতো একই দৃশ্যত নিমজ্জিত গুণমান পাবেন ৷ তবে আপনি 60 সেকেন্ড পর্যন্ত ভিডিও শেয়ার করতে পারেন ভিডিও বিজ্ঞাপনে ।

ক্যারোজেল বিজ্ঞাপন

বিজ্ঞাপনের গভীরতার আরেকটি স্তর যোগ করতে পারবেন, যেখানে লোকেরা একটি বিজ্ঞাপনে অতিরিক্ত ফটো বা ভিডিও দেখতে সোয়াইপ করতে পারে।

গল্প বিজ্ঞাপন

Instagram গল্পগুলিতে বিজ্ঞাপনগুলি একটি সৃজনশীল, আকর্ষক এবং নিমগ্ন পূর্ণ-স্ক্রীন বিজ্ঞাপন ফর্ম্যাট প্রদান করে যা অ্যাকশন চালানোর জন্য নির্মিত এবং Facebook-এর উন্নত লোক-ভিত্তিক পরিমাপ সমাধান দ্বারা চালিত যা আপনি জানেন এবং বিশ্বাস করেন৷

এক্সপ্লোরে বিজ্ঞাপন

শ্রোতাদের কাছে আপনার ফিড বিজ্ঞাপনগুলিকে প্রসারিত করে একটি আবিষ্কার মানসিকতার লোকেদের কাছে পৌঁছান যারা তারা অনুসরণ করা অ্যাকাউন্টগুলির বাইরে তাদের আগ্রহগুলিকে প্রসারিত করতে চাইছেন৷

আপনার কাস্টমারদের রিটার্গেটিং কিভাবে করবেন?